| |
               

মূল পাতা সারাদেশ জেলা আন্দোলনের মাধ্যমে বর্তমান সরকারের পতন ঘটানো হবে : বুলু


আন্দোলনের মাধ্যমে বর্তমান সরকারের পতন ঘটানো হবে : বুলু


রহমত নিউজ     26 September, 2023     05:36 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, ‘‌এক দফার মাধ্যমে দেশের জনগণ ঐক্যবদ্ধ হয়েছে। আন্দোলনের মাধ্যমে বর্তমান সরকারের পতন ঘটানো হবে। দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করে দিন। মিথ্যা মামলায় বন্দি করে রাখবেন না। মনে রাখবেন, খালেদা জিয়াকে যেখানে বন্দি করে রেখেছেন আগামীতে আপনার সেখানে স্থান হবে।

আজ (২৬ সেপ্টেম্বর) মঙ্গলবার বেলা পৌনে ১২ টার দিকে ঝিনাইদহ শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে রোডমার্চের উদ্বোধনী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সরকার পতনের একদফা দাবিতে ঝিনাইদহ থেকে খুলনা অভিমুখে রোডমার্চ শুরু করেছে বিএনপি। ১৬০ কিলোমিটার দীর্ঘপথে মাগুরায় ২টি, যশোরে ৩টি ও খুলনার প্রবেশমুখে একটি পথসভা হবে। খুলনা শহরের শিববাড়ি মোড়ের জিয়া হল চত্বরে সমাপনী সমাবেশের মাধ্যমে রোডমার্চ শেষ হবে।বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, মানবাধিকার বিষয়ক সম্পাদক এডভোকেট আসাদুজ্জামানসহ অন্যান্য কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি এডভোকেট এম এ মজিদ।

উল্লেখ্য, সরকারের পদত্যাগ দাবিতে ১৯শে সেপ্টেম্বর থেকে আগামী ৫ই অক্টোবর পর্যন্ত লাগাতার কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। ঘোষিত কর্মসূচির মধ্যে রংপুর থেকে দিনাজপুর, বগুড়া থেকে রাজশাহী, ভৈরব থেকে সিলেট ও বরিশাল থেকে পিরোজপুর পর্যন্ত চারটি রোডমার্চ করেছে তারা। এছাড়া রাজধানীতে একাধিক সমাবেশ করেছে তারা। এদিকে আগামী ১ অক্টোবর ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জ, ৩রা অক্টোবর ফরিদপুর বিভাগে ও ৫ই অক্টোবর কুমিল্লা থেকে চট্টগ্রাম পর্যন্ত রোডমার্চ অনুষ্ঠিত হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা ঝিনাইদহ ঝিনাইদহ সদর